তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুুবলীগের সাধারন সম্পাদকের স্বরনে ঠিকাদার এসোসিয়েশনের মিলাদ ও আলচনা সভা

ভালুকায় যুুবলীগের সাধারন সম্পাদকের স্বরনে ঠিকাদার এসোসিয়েশনের মিলাদ ও আলচনা সভা
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
ভালুকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজৈ ইউনিয়ন শাখার বিপ্লবি সাধারন সম্পাদক ও ভালুকা ঠিকাদার এসোসিয়েশনের অন্যতম সদস্য মোঃ আবুল হোসেন এর মৃত্যু উপলক্ষে ২৩ নভেম্বর সন্ধায় ভালুকা ঠিকাদার এসোসিয়েশানের সভাপতি মোঃ সাদিক হোসেন তালুকদারের ব্যবসায়িক কার্যালয়ে ভালুকা ঠিকাদার এসোসিয়েশন কতিৃক এক মিলাদ মাহফিল ও আলচনা সভার আয়োজন করা হয় ।

উনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন ও যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম পিন্টু। সভাপতিত্ব করেন ভালুকা ঠিকাদার এসোসিয়েশানের সভাপতি ও সম্ভাব্য ভালুকা পৌরসভার মেয়র পার্থী মোঃ সাদিক হোসেন তালুকদার ও পরিচালনা করেন ঠিকাদার এসোসিয়েশনে সাধারন সম্পাদক মোঃ মামুন শাহ সিদ্দিকি।

যুবলীগ নেতা আবুল হোসেনকে স্বরন করে অনুষ্ঠানের প্রধান অতিথি রফিকুল ইসলাম পিন্টু বলেন নেতা হিসাবে আবুল হোসেন যেমন ছিলেন মেধাবী ত্যগি ও নিষ্টাবান ঠিক তেমনই ব্যবসায়ি ও ঠিকাদার হিসাবে তাই। তিনি ভালুকা ঠিকাদার এসোসিয়েশনকে উপজেলা পরিষদের সাথে সমন্বয় করে আবুল হোসেনের পরিবার প্রতি আর্থীক সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরুধ জানান এবং তার পরিবার যেন এই শুক বইয়ে নিতে পারে তার জন্য আল্লাহর কাছে প্রর্থনা করেন ।

আন্যন্যদের মাঝে অনুষ্ঠানে আরও অপস্থিত ছিলেন ঠিকাদার  মোঃ সামছু, আবুল বাসার, আক্তারুজ্জামান প্রিন্স তালুকদার, সাইফুল ইসলাম খান, কেরামত আলী , মোঃ সাত্তার, রওনক সিহাব রব্বানি, মোঃ মতিন, রমিজ উদ্দিন খান, নজরুল ইসলাম, মোঃ বাবু, সাংবাদিক দিনা প্রমুখ।

উলেক্ষ যুবলীগ নেতা মোঃ আবুল হোসেন দূরারুগ্য ক্যান্চারে আকরান্ত হয়ে গত ১৪ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে ময়মনসিংহে চিকিৎসাদিন অবস্থায় মারা যায় ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই