তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে ব্যবসায়ীর বসত বাড়ীতে অগ্নিকান্ড,৭ ঘর পুড়ে ছাই

গাজীপুরের শ্রীপুরে ব্যবসায়ীর বসত বাড়ীতে অগ্নিকান্ড,৭ ঘর পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
গাজীপুরর শ্রীপুর পৌর এলাকায় ২৪ নভেম্বর সোমবার সকালে অগ্নিকান্ডে এক চাউল ব্যবসায়ী আবু বকরের বসত বাড়ীর সাত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। পরে শ্রীপুর (মাওনা) ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষনিক জানাতে পারেনি দমকল কর্মীরা।

প্রত্যক্ষদর্শী নূরুল ইসলাম মিষ্টার জানান, সকালে ব্যবসায়ীর বাড়ীর পাশ দিয়ে আসার সময় তার শোবার ঘর থেকে ধোঁয়া বাহির হতে দেখে ব্যবসায়ীকে জানানো হয়। পরে ব্যবসায়ী ঘুম থেকে উঠলে ততক্ষনে তার আরো সাত ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় ওইসব ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।  
 
শ্রীপুর ফায়ার সার্বিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার তাশারফ হোসেন জানান, উপজেলার চন্নাপাড়া এলাকায়র চাল ব্যবসায়ী আবু বকরের বসত ঘরে সোমবার সকাল ৯টার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে তা নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং বাড়ির সাতটি ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আগুনে ওইসব ঘরে থাকা ফ্রিজ, টেলিভিশন, লেপ-তোষকসহ মূল্যবান আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির প্রকৃত পরিমান তাৎক্ষনিক নির্ণয় করা সম্ভব হয়নি। বসত ঘরের ফ্রিজ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে ওই আগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই