তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে বিএনপি নেতার বসতবাড়ীতে হামলা ভাংচুর লুটপাট

গাজীপুরের শ্রীপুরে বিএনপি নেতার বসতবাড়ীতে হামলা ভাংচুর লুটপাট
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে উপজেলা বিএনপি নেতা অ্যাডভোকেট আবু জাফর সরকারের বসত বাড়ীতে হামলা করে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ২৪ নভেম্বর সোমবার সকাল সোয়া ৭টায় উপজেলার মাওনা (পল্লী বিদ্যুৎ মোড়) এলাকায় হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা বিএনপি’র সভাপতি শাহজাহান ফকিরসহ অন্যান্য নেতাকর্মীরা ওই নেতার বাড়ী পরিদর্শন করেছেন। তারা হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

শ্রীপুর উপজেলা বিএনপি’র সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু জাফর সরকার জানান, সকাল আনুমানিক সোয়া ৭টার দিকে তেলিহাটি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নঈমুল ইসলাম সজীব ও স্বেছাসেবক লীগের কর্মী সাজ্জাদ জামান রুবেলের নেতৃত্বে তাদের প্রায় শতাধিক লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিএনপি নেতার বসত বাড়ীতে হামলা করে। এসময় হামলাকারীরা ওই নেতার বাড়ীর সীমানা প্রাচীর ও ল’চেম্বারের চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং ১টি কম্পিউটারসহ আর এফ এল’র ৪০/৫০টি চেয়ার লুট করে নিয়ে যায়।

অভিযুক্ত সজীব জানান, স্থানীয় শুক্কুর আলীর পুত্র শামছুল হক ও রিয়াজ উদ্দিনের জায়গা দীর্ঘদিন যাবত অ্যাডভোকেট জাফর জোরপুর্বকভাবে ভোগ দখল করে আসছে। এ নিয়ে জাফরের সাথে একাধিকবার জমি ফেরত দেওয়ার কথা বললেও জাফর জমি বুঝিয়ে দেয়নি। পরে সোমবার সকালে জমির প্রকৃত মালিকদের নিয়ে ওই জমির সীমানা প্রাচীর ভাংচুর করা হয়। তবে লুটপাটের অভিযোগটি সঠিক নয়।   

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির জানান, হামলা, ভাংচুর ও লুটপাটের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই