তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে ইভটিজিং এর অভিযোগে শিক্ষক গ্রেফতার

সাপাহারে ইভটিজিং এর অভিযোগে শিক্ষক গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
নওগাঁর সাপাহার উপজেলায় আবদুস সালাম (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। আবদুস সালামের বাড়ি নওগাঁর হাপানিয়া এলাকার কেশবপুর গ্রামে।

ওই ছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার করলডাঙ্গা এলাকায় অবস্থিত মহিলা হাফেজিয়া মাদ্রাসার ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে ইভটিজিং করছিলেন মাদ্রাসার শিক্ষক আবদুস সালাম। শনিবার বিকেলে ওই ছাত্রীর বাবা মাদ্রাসায় মেয়ের সঙ্গে দেখা করতে এলে ওই শিক্ষকের অপকর্মের কথা বাবা জানায়। মেয়ের কথা শুনে তিনি বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানান এবং থানা পুলিশে খবর দেন। ওই রাতেই পুলিশ মাদ্রাসা থেকে আবদুস সালামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ চৌধূরী জানান, শনিবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামলা করেছেন। রবিবারে আবদুস সালামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই