তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক প্রশিক্ষণের জন্য লন্ডন গমন

বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক  প্রশিক্ষণের  জন্য লন্ডন  গমন
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর]
বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ মাহবুবউল হক (রতন) Bank of England  কর্তৃক আয়োজিত Prudential Supervision and the Banking Industry Reform   শীর্ষক প্রশিক্ষণ কোর্সে অংশ গ্রহণের জন্য ২২ নভেম্বর  লন্ডন গমন করেছেন।  

তিনি ১৯৯৩ সালে বাংলাদেশ ব্যাংকে অফিসার হিসেবে যোগদান করেন । পরে ১৯৯৬ সালে সরাসরি সহকারী পরিচালক পদে নিয়োগ লাভ করেন। তিনি ২০০০ সালে উপ-পরিচালক,  ২০০৯ সালে যুগ্ম-পরিচালক এবং ২০১৩ সালে উপ-মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি লাভ করেন । বর্তমানে তিনি বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের ব্যাংক পরিদর্শন বিভাগ-৩ এ কর্মরত আছেন । তিনি ইতোমধ্যে থাইল্যান্ড, মালয়েশিয়া এবং শ্রীলংকা থেকে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেছেন ।

তাঁর গ্রামের বাড়ী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার পংকরহাটী গ্রামে । তিনি নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম টি,আই,এম আজিজুল হক সাহেবের ২য় পুত্র এবং নান্দাইল প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সাধরান সম্পাদক যুগান্তর সাংবাদিক জনাব মোঃ এনামুল হক বাবুল এর ছোট ভাই । তিনি সকলের দোয়া প্রার্থী ।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই