তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধুর আদর্শকে কাজে লাগিয়ে দেশনেত্রীর হাতকে শক্তিশালী করি-হুইপ শহিদুজ্জামান সরকার

বঙ্গবন্ধুর আদর্শকে কাজে লাগিয়ে কর্মীদের ভালবেসে সবাই এক হয়ে কাজ করে দেশনেত্রীর হাতকে শক্তিশালী করি-হুইপ শহিদুজ্জামান সরকার
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
নওগাঁর-২ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ এ্যাড: শহিদুজ্জামান সরকার বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে কাজে লাগিয়ে কর্মীদের ভালবেসে সবাই এক হয়ে কাজ করে দেশনেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের কাজ করে। আ’লীগ সরকার উন্নয়নরে সরকার।তিনি নওগাঁর মহাদেবপুর উপজেলায় মঙ্গলবার দুপুরে আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দীনের সভাপতিত্বে অনুঠিত বর্ধিত সভায় এসময় অন্যান্যের মধ্যে নওগাঁ-১ আসনের সংসদ সদস্য বাবু সাধন চন্দ্রমজুমদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ময়েন উদ্দীন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক স.ম জাকারিয়া মামুন, মাহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব ভোদন, সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই