তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেশবপুরের সুফলাকাটি ইউপি চেয়ারম্যানের মানবাধিকার শান্তিপদক লাভ

কেশবপুরের সুফলাকাটি ইউপি চেয়ারম্যানের মানবাধিকার শান্তিপদক লাভ
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
মানবাধিকারে বিশেষ অবদান রাখায় কেশবপুরের ৮ নং সুফলাকাটি ইউপি চেয়ারম্যান এস এম মনজুর রহমানকে খুলনা বিভাগের শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান হিসেবে “ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস” সংগঠনের পক্ষ থেকে ২২ নভেম্বর ঢাকার সেগুনবাগিচায় সেগুন চাইনিজ রেষ্টুরেন্টে অনড়ম্বর সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে তাকে মানবাধিকার শান্তি পদক-২০১৪ সম্মাননা প্রদান করা হয়।

দৈনিক ইত্তেফাক পত্রিকার সহ সম্পাদক মোঃ আবু ফাত্তাহ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান বিচারপতি আমিরুল কবির চৌধুরী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. মোঃ নুরুল ইসলাম তালুকদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্জ খোরশেদ আরা হক,অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন,নির্বাহী ম্যাজিষ্ট্রেট (উপ-সচিব) রাজউক রোকন-উদ-দৌলা, বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের উপ সচিব তপন কুমার নাথ । উক্ত অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য কেশবপুরের সুফলাকাটি ইউপি চেয়ারম্যান এস এম মনজুর রহমানকে মানবাধিকার শান্তি পদকে ভূষিত করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই