তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে যুবলীগ নেতার বাগান বাড়িতে র‌্যাবের অভিযান,বিপুল অস্ত্র-গুলি ও টাকাসহ আটক ১

গাজীপুরে যুবলীগ নেতার বাগান বাড়িতে র‌্যাবের অভিযান, বিপুল অস্ত্র-গুলি ও টাকাসহ এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
গাজীপুর মহানগরে যুবলীগের কেন্দ্রীয় এক নেতার বাগান বাড়িতে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা বিপুল পরিমান অস্ত্র, গুলি ও নগদ টাকা এবং বিভিন্ন মালামালসহ এক সন্ত্রাসীকে আটক করেছে। আটককৃতের নাম জুয়েল (২৫)। সে চাঁদপুর জেলার মতলব ছেঙ্গারচর থানার ষাটনল এলাকার বাদশা মিয়ার ছেলে।

২৫ নভেম্বর মঙ্গলবার ভোর রাতে গাজীপুর মহানগরের কলমেশ্বর এলাকায় যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও গাছা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মশি’র বাগান বাড়িতে র‌্যাব-১’র সদস্যরা এ অভিযান চালায়।

র‌্যাব-১’র সহকারী পুলিশ সুপার (এএসআই) কামরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা মঙ্গলবার ভোর রাতে গাজীপুর মহানগরের বোর্ডবাজার কলমেশ্বর এলাকায় মশিউর রহমান মশি’র বাগান বাড়িতে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা এসময় তিনটি বিদেশি পিস্তল, একটি শর্টগান, পিস্তলের ৪০ রাউন্ড গুলি ও ৪টি ম্যাগজিন, ৬৩ রাউন্ড শর্টগানের গুলি, ১ রাউন্ড থ্রি-নট থ্রি রাইফেলের গুলি, ৫০ রাউন্ড শর্টগানের গুলির খোসা, নগদ ৪ লাখ ৪৮ হাজার টাকা, ১টি ল্যাপটপ, ১৪টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট ও একটি মোটরসাইকেলসহ দুধর্ষ সন্ত্রাসী জুয়েলকে সেখান থেকে আটক করে। তার বিরুদ্ধে ছিনতাই, অস্ত্র ব্যবসা, ঝুট ব্যবসা নিয়ন্ত্রণ, অস্ত্রবাজী, চাঁদাবাজী, জমি দখলসহ নানা সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। ঘটনার পর থেকে মশিউর রহমান মশিসহ অপরাধকর্মে জড়িত অন্যরা পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই