তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার কৃষকদের মাঝে নতুন জাতের ধান বীজ বিতরন

ভালুকার কৃষকদের মাঝে নতুন জাতের ধান বীজ বিতরন
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
ভালুকায় ২৫ নভেম্বর বিকালে কৃষি সমপ্রসারন অধিদপ্তর আয়জিত কনসার্ন অন ন্যশনাল প্রবলেমস নামের একটি গবেষনাকারী সংস্থা ভালুকার কৃষকদের মাঝে নতুন জাতের হাই জিন ব্রি ধান ৬৪ বিতরন করেন।

উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে অপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তুফা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম পিন্টু ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল আওয়াল ঢালী, ভালুকা অন্চলিক শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, উপজেলা যুবলীগ নেতা আসরাফুল আলম জান্নাত, মাজাহারুল ইসলাম, আসাদুজ্জামান পাপ্পু, জহিরুল ইসলাম হিল্টন মোল্লা, মাজাহারুল ইসলাম খোকন, মোঃ জসিম উদ্দিন, আলমগীর হোসেন প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই