তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে ৫ কেজি গাজাঁসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

বকশীগঞ্জে ৫ কেজি গাজাঁসহ ৪ মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম ২৬ নভেম্বর]
জামালপুরের বকশীগঞ্জ পৌর শহরের নয়াপাড়া মোড় থেকে থেকে সাড়ে পাঁচ কেজি গাজাঁসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত গভীর রাতে তাদেরকে আটক করা হয়।

জানাগেছে মঙ্গলবার গভীর রাতে হাইওয়ে পুলিশের একটি টহলদল পৌর শহরের নায়াপাড়া এলাকায় রৌমারী-ঢাকাগামী একটি যাত্রীবাহী নাইটকোচে তল্লাশি চালায়। ওসময়  মাদক ব্যবসায়ী মঞ্জু (২৮) জসিম উদ্দিন (২৫) আঃ লতিফ (৩৪) খাইরুজ্জামান (২০) দেহ তল্লাশি চালিয়ে সাড়ে পাচঁ কেজি গাজাঁ উদ্ধার করে।আটককৃত জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী লম্বাপাড়া গ্রামের সাইজ উদ্দিনের ছেলে মঞ্জু মিয়া, আহাছান আলী ছেলে জসিম উদ্দিন, পাটাধোয়া গ্রামের আহাছান হাবিবের ছেলে লতিফ, কলেজপাড়া গ্রামের আবুল কালামের ছেলে ফখরুজ্জামান খাইরুজ্জামান।

ওসি মোস্তাছিনুর রহমান নিশ্চিত করে বলেন বুধবার আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই