তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিল শ্রমিক অপহরণের চেষ্টা,আটক ২

ভালুকায় মিল শ্রমিক অপহরণের চেষ্টা,আটক ২
[ভালুকা ডট কম ২৬ নভেম্বর]
ভালুকায় এক মহিলা মিল শ্রমিককে অপহরণের চেষ্টাকালে হাতনাতে ধরে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার সিডস্টোর আমতলী এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাষ্টারবাড়ি ডাচবাংলা স্পিনিং মিলের শ্রমিক টাঈাইল জেলার ভূূয়াপুরের আবুল হোসেনের কিশোরী মেয়ে ফাতেমা আক্তার (১৫) কর্মস্থল থেকে বাসায় যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার আমতলী নামক স্থানে সিএনজি নিয়ে পথরোধ করে অপহ রণের চেষ্টা চালায়। এ সময় ফাতেমা আক্তারের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অপহরণকারী সিএনজি চালক গাজীপুর জেলার ভূতুলীয়াপাড়ার নজরুল ইসলাম  নবীর ছেলে জনি মিয়া (২০) ও নেত্রকোনা সদরের সাতরশি এলাকার আলী উসমানের ছেলে রতন মিয়া (২৮) কে এলাকা বাসী আটক করে ভালুকা মডেল থানা পুলিশে সোপর্দ করেন।

ওসি গোলাম সারোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।   




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই