তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রসূতির মৃত্যু,পুলিশের উপস্থিতে তিন লাখ টাকায় ধামাচাপা

নওগাঁয় প্রসূতির মৃত্যু,পুলিশের উপস্থিতে তিন লাখ টাকায় ধামাচাপা
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
নওগাঁ সদর উপজেলার নওগাঁ-সান্তাহার রোডের রেজিষ্ট্রশন বিহীন ডা: সুলতানা জাহান ক্লিনিকে ভুল চিকিৎসায় মঙ্গলবার সন্ধ্যায় জহুরা বেগম (২২) নামে এক প্রসূতির মারা গেছে। মারা যাওয়ারপর স্থানীয় চেয়ারম্যান ও প্রভাবশালী নেতার নেতৃত্বে নওগাঁ সদর থানার এসআই আব্দুল মান্নান তিন লাখ টাকায় ঘটনার ধামাচাপা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহত জহুরা বেগম নওগাঁ সদর উপজেলার নতুন শাহাপুর গ্রামের মিঠুর স্ত্রী।

জানা গেছে, মঙ্গলবার সকালে প্রসূতি জহুরা বেগমকে নিয়ে যাওয়া হয় ওই ক্লিনিকে। সন্ধ্যার দিকে ওই ক্লিনিকের মালিক ডা: সুলতানা জাহান সিজার করলে জহুরা বেগম মারা যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়ার চেষ্টা করেন। এ সময় স্থানীয় বোয়ালীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ ও এক বিএনপির প্রভাবশালী নেতার নেতৃত্বে এসআই আব্দুল মান্নান দফায় দফায় বৈঠক শেষে তিন লাখ টাকায় বিষয়টি ধামাচাপা দেয়া হয়েছে।

বায়ালীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ জানান, মারা যাওয়ার ঘটনায় নিহত জহুরা বেগমের স্বামী মিঠু তিন লাখ টাকা দিয়ে আপোষ করা হয়েছে। তবে তিনি রেজিষ্ট্রেশন বিহীন এই ক্লিনিক ও ডাক্তারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

এসআই আব্দুল মান্নান জানান, জহুরা বেগম মারা যাওয়ার ঘটনায় কোন বাদি না থাকায় লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে তিন লাখ টাকা হাতিয়ে নেয়ার ব্যাপারে কোন কথা বলতে রাজি হননি।

নওগাঁ সদর মডেল থানার কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রসূতির মারা যাওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নওগাঁ সিভিল সার্জন মোজাহার হোসেন বুলবুল জানান, জহুরা বেগম মারা যাওয়ার ঘটনাটি জানা গেছে। রেজিষ্ট্রিশন বিহীন ওই ক্লিনিক পরিদর্শন করে সিলগালাসহ প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই