তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গণমাধ্যম স্থানীয় সরকার ও জেন্ডার বিষয়ক দুই দিনের কর্মশালা শুরু

নওগাঁয় গণমাধ্যম স্থানীয় সরকার ও জেন্ডার বিষয়ক দুই দিনের কর্মশালা শুরু
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
গণমাধ্যম, স্থানীয় সরকার ও জেন্ডার বিষয়ে নওগাঁয় শুরু হয়েছে দুই দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা।বুধবার সকালে নওগাঁ শহরের উকিল পাড়ায় বরেন্দ্র রেডিও ষ্টেশনের হল রুমে এ কর্মশালার উদ্বোধন করা হয়।

“স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক স্থানীয় প্রশাসনের জন্য কার্যকর অংশগ্রহন” প্রকল্পের আওতায় বেসরকারী সংস্থা বারসিক এই প্রশিক্ষন কর্মশালার আয়োজন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভা প্রধান ছিলেন- নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক সুমন।

আয়োজকরা জানান, দুই দিনের এই কর্মশালায় গণমাধ্যম কর্মিদের বয়ান ও বিশ্লেষন, জেন্ডার সংবেদনশীলকরণে গণমাধ্যম কর্মিদের ভূমিকা, স্থানীয় সরকার ভিত্তিক সংবাদ বিশ্লেষনসহ গণমাধ্যম ও স্থানীয় সরকারের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। কর্মশালায় গণমাধ্যম কর্মি, স্থানীয় সরকার প্রতিনিধিসহ শহরের গন্যমান্য ব্যক্তি বর্গ অংশ নিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই