তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতিবন্ধী রুবেল প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের সম্মতি পেয়েও দেখা করতে পারেনি

নান্দাইলে প্রতিবন্ধী রুবেল প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের সম্মতি পেয়েও দেখা করতে পারেনি
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামের মৃত ফজলূর রহমানের পুত্র আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী মোঃ রুবেল মিয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এক প্রতিবন্ধী মানুষ হিসাবে সাক্ষাত করার জন্য ২০১২সনে আবেদন করেন।

আবেদনের পর পুরাতন সংসদ ভবন প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে গত ১৮জুন ২০১২সালে পত্র সংখ্যা ০৩.০০১.০০০.০০.০০.০৪.২০১২-৩১৪ প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোঃ নজরুল ইসলাম খান স্বাক্ষরিত পত্রে মোঃ রুবেল মিয়াকে জানানো হয় “ আপনার আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী সদয় হয়ে সাক্ষাত দানের সম্মতি দিয়েছেন ”।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ মোঃ খাইরুল ইসলাম সাক্ষাতের তারিখ,সময় ও স্থান অবহিত করবেন। এই পত্র পাওয়ার পর রুবেল মিয়া আনন্দে আত্মহারা হয়ে যায়। স্থানীয় মিডিয়া সহ এলাকাবাসীকে পত্রটি দেখিয়ে সাক্ষাতের অপেক্ষা করতে থাকে। কিন্তু অতীব দুঃখের বিষয় পত্র পাওয়ার পর আড়াই বছর পার হলেও সহকারী একান্ত সচিব-১ আজ পর্যন্ত সাক্ষাতের তারিখ,সময় ও স্থান অবহিত করেননি। প্রতিবন্ধী রুবেল এখনও প্রধান মন্ত্রীর কার্যালয়ে সেই চিঠির আসায় পোষ্ট অফিসে খোজ নেন।

প্রতিবন্ধী নান্দাইল প্রেসক্লাবে ২৬শে নভেম্বর ২০১৪ইং পত্রের কপি দিয়ে সংবাদ পত্রের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নেক নজর কামনা করেছেন। প্রতিবন্ধী রুবেল বলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসাবে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সামনে একবার হাজির হয়ে ২-১মিনিট আমার জীবনের করুন কাহিনী বলতে চাই। এই আমার জীবনের  একমাত্র আশা।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই