তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মটর সাইকেল দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানের ভাতিজা নিহত,আহত-১

ভালুকায় মটর সাইকেল দুর্ঘটনায় উপজেলা চেয়ারম্যানের ভাতিজা নিহত,আহত-১  
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
বুধবার (১৭ডিসেম্বর)রাতে ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের সিডস্টোর ড্রাইভারপাড়া এলাকায় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার ভাতিজা সুলতান মাহমুদ জনি (২৮)মর্মান্তিক এক মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ও তার বন্ধু জুয়েল(২৭)গুরুতর আহত হয়।

জানাযায়, ঘটনার সময় জনি মটরসাইকেল যোগে উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি থেকে ভালুকায় আসার পথে ঘটনাস্থলেই পৌঁছতেই মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মহা-সড়কের উপর উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে,এতে ঘটনাস্থলেই জনি মারাযায়। স্থানীয় লোকজন এসে আহত জনির বন্ধু ভালুকা পৌরসভার ৬নং ওয়ার্ড মেজর ভিটা এলাকার নাজিম উদ্দিনের ছেলে জুয়েলকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের পরে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে তার অবস্থা আশংকা জনক বলে প্রত্যক্ষদর্শীর জানায়।

সুলতান মাহমুদ জনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার ছোট ভাই সার ব্যবসায়ী শামছুদ্দিনের ছেলে। জনি নিহত হওয়ার খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা,দলীয় নেতা কর্মী এবং আত্নীয় স্বজনরা দুর্ঘটনাস্থলে ছুটে যান। জনি ভালুকা পৌরসভায় বাজার আদায়কারী হিসাবে কর্মরত ছিল।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই