তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে অগ্নিকান্ডে ৫ দোকান ভস্মীভূত-৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি

ত্রিশালে অগ্নিকান্ডে ৫ দোকান ভস্মীভূত-৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
ময়মনসিংহের ত্রিশালের হরিরামপুর ইউনিয়নের চান্দেরটিকি বাজারর বৃহস্পতিবার দুপুরে   অগ্নিকান্ডে ৫টি দোকান ভস্মিভূত হয়েছে।ত্রিশাল থানা ও ঘটনাস্থল সূত্রে জানা যায়,বৃহস্পতিবার দুপুরে  ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের চান্দেরটিকি বাজারের এনামুলের লেপ-তোষকের দোকানের বিদ্যুতের শট সার্কিট থেকে আগুন লাগে।

এসময় আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়লে এনামুল হোসনের লেপ-তোষকের দোকানসহ, মার্কেটের ইদ্রিস আলীর মুদির দোকান,হাদিউল ইসলামের মনিহারীর দোকান, জসিম উদ্দিনের ঔষধের ফার্মেসী ও আলহাজ্ব গোলাম মোস্তফার ইলেকট্রিক দোকান পুড়ে যায়।
এতে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ঔষধের ফার্মেসীর মালিক জসিম উদ্দিন জানান-আগুন লাগার মুহুর্তের মধেই ৫টি দোকান পুড়ে গেছে। এতে আমাদের প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে । ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে।

বার্তা প্রেরক
রফিকুল ইসলাম শামীম,ত্রিশাল



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই