তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গাঁজা সোসাইটির সম্পদ রক্ষায় সংবাদ সম্মেলন

১০ দিনের আল্টিমেটাম
নওগাঁয় গাঁজা সোসাইটির সম্পদ রক্ষায় সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
আগামী ১০দিনের মধ্যে ব্যবস্থা গ্রহণ না হলে বৃহত্তর কর্মসূচীর আল্টিমেটাম দিয়েছে নওগাঁ গাঁজা উৎপাদনকারী সমবায় সমিতির অংশীদারদের স্বার্থ রক্ষা কমিটি। বৃহস্পতিবার দুপুরে সমবায় ব্যাংক মার্কেটে নওগাঁ গাঁজা সোসাইটির সম্পত্তি দখল ও অন্যায়ভাবে বিক্রির প্রতিবাদ এবং এডহক কমিটি বাতিলের দাবিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কমিটির আহ্বায়ক আব্দুল কাদের সিদ্দিক। তিনি বলেন, ২০০৬ সাল থেকে এডহক কমিটির মাধ্যমে এই প্রতিষ্ঠান পরিচালনার নামে লুটপাট চালানো হচ্ছে। গত চারদলীয় সরকারের সময়ে কিছু রাজনৈতিক ব্যক্তিত্ব তাদের দোসর ও কিছু অসাধু কর্মকর্তা এই প্রতিষ্ঠানের অনেক সম্পত্তি দখল করে নিয়েছে। আগামী ১০ দিনের মধ্যে ব্যবস্থা গ্রহণ না হলে বৃহত্তর কর্মসূচীর ঘোষণা দিবেন বলে হুশিয়ারী দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থত ছিলেন নওগাঁ গাঁজা উৎপাদনকারী সমবায় সমিতির অংশীদারদের স্বার্থ রক্ষা কমিটির উপদেষ্টা ময়নুল হক মুকুল ও সাজ্জাদ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই