তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা

গৌরীপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
ময়নসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে পাবলিক হলে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত।অনুষ্ঠানে  সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এম.পি প্রধান অতিথি হিসাবে মুক্তিযোদ্ধাদের উপঢৌকন দিয়ে সংবর্ধিত করেন।

ইউএনও দূর-রে-শাহ্ওয়াজের সভাপতিত্বে বক্তব্য রাখেন ৭১’র সাব সেক্টর তফাজ্জল হোসেন চুন্নু, ডেপুটি কমা-ার নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা ফজলুল হক, আব্দুল খালেক, আব্দুল মান্নান, রিয়াজুল ইসলাম, উপজেলা আ’লীগের সহসভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধূ ভূষণ দাস, সহকারি কমিশনার (ভূমি) কাওসার আজিজ, উপজেলা কৃষি কর্মকর্তা শাহজাহান সিরাজ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই