তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,ইন্দু ভূষন রায়

শোক সংবাদ,ইন্দু ভূষন রায়
[ভালুকা ডট কম : ১৮ ডিসেম্বর]
ঢাকার সূত্রাপুরে সন্ত্রাসী হামলায় নিহত বংশাল থানার অপারেশন অফিসার সাব-ইন্সপেক্টর গৌতম রায় ও ভোরের কাগজ পত্রিকার পূর্বধলা প্রতিনিধি তিলক রায় টুলুর পিতা, শ্যামগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, মইলাকান্দা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, শ্যামগঞ্জ কালীবাড়ি আশ্রমের উপদেষ্টা ইন্দু ভূষন রায় (ভূষন বাবু) বৃহস্পতিবার সকালে বার্ধক্য জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পরলোকগমণ করেন।

 মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র, ১ কন্যা ও নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বিকেলে শ্যামগঞ্জ শ্মশান ঘাটে তার শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। তাঁর শেষকৃত্যানুষ্ঠানে গৌরীপুর উপজেলা আ’লীগের সভাপতি ও ময়মনসিংহ ৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মুজিবুর রহমান ফকির, স্থানীয় ও বিভিন্ন স্থান থেকে আগত গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই