তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে দুই বাড়িতে ডাকাতি,শতবর্ষী নারীসহ আহত ২

গাজীপুরের শ্রীপুরে দুই বাড়িতে ডাকাতি,নগদ লক্ষাধিক টাকা ও স্বর্ণালঙ্কার লুট,শতবর্ষী নারীসহ আহত ২
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া ও তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের দুটি বাড়িতে ১৮ ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

ডাকাতেরা স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও নগদ লক্ষাধিক টাকা লুটে নেয়। ডাকাতিতে বাধা দেওয়ায় ডাকাতেরা শতবর্ষী নারীসহ দু’জনকে পিটিয়ে আহত করেছে। আহতরা হলেন শতবর্ষী নূরুন্নেছা বেগম ও আব্দুর রউফ (৩৫)। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

টেপিরবাড়ী গ্রামের জামান মৃধা জানান, কমপক্ষে ১৫ জনের একদল ডাকাত ওই রাত সোয়া ২টার দিকে তার বাড়িতে হানা দেয়। ডাকাতেরা  দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার বাড়ির জানালা ভেঙ্গে ঘরে প্রবেশের চেষ্টা করে। এসময় শব্দ শুনে জামান দরজা খুলে বাইরে বের হলে ডাকাতেরা অতর্কিতে তার ঘরে প্রবেশ করে। পরে ঘরের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে নারী সদস্যদের কাছ থেকে স্বর্ণালঙ্কার, ৬টি মোবাইলফোন ও নগদ ৬০ হাজার টাকা লুটে নেয়। বাধা দেওয়ায় ওই বাড়ির আব্দুর রউফকে (৩৫) পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী ধাওয়া করলে ডাকাতেরা লুন্ঠিত মালামাল নিয়ে পালিয়ে যায়।

অপরদিকে একই রাতে পার্শ্ববর্তী পৌর এলাকার কেওয়া গ্রামের বাঁধন আকন্দের বাড়িতে রাত সোয়া তিনটার দিকে ওই ডাকাতদল হানা দেয়। ওই বাড়ির শতবর্ষী নূরুন্নেছা জানান, ডাকাতেরা তার ঘরের দরজার খিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। পরে ডাকাতেরা স্টিলের আলমীরা ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও বাঁধনের দুইটি মোবাইল ফোন সেট লুটে নেয়। এসময় বাধা দিলে ডাকাতেরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাতেই ডাকাতের অক্রমণের খবর পেয়ে পুলিশ গিয়ে ডাকাতদের প্রতিহত করেছে। তবে কেউ মামলা করতে চাইলে মামলা রুজু হবে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই