তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-ভালুকা চাঞ্চল্যকর চার খুন

গ্রেফতার আতংকে অনেক নেতা কর্মীরা দিয়েছেন গা ঢাকা,মসজিদে বিশেষ দোয়ার আয়োজন
আপডেট-ভালুকা চাঞ্চল্যকর চার খুন
[ভালুকা ডট কম : ১৯ ডিসেম্বর]
ভালুকায় চার খুনের ঘটনায় গ্রেফতার হওয়ার আশংকায় হবিরবাড়ি ইউনিয়ের বিএনপি অঙ্গ,সহযোগি সংগঠনের অনেক নেতা কর্মী গা ঢাকা দিয়েছে। আর কেউ কেউ অনেকই গ্রেফতারাতংকে ভারতে পাড়ি দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। ডিবি মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানাযায়। ইউনিয়নের প্রতিটি মসজিদে দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে হত্যার স্বীকার নিহত চার জনের জন্য জুম্মার নামাজ শেষে দোয়র আয়োজন করা হয়।

ডিবি বলেছে নৃশংস এ হত্যাকান্ড রাজনৈতিক নয়। অপর দিকে নিহত বাচ্চুর পরিবারের পক্ষ থেকে তার পিতা ও ভাই তাইজ উদ্দিন দাবী করছেন এটি জমি সংক্রান্ত অথবা রাজনৈতিক এ ছাড়া বাচ্চুর সাথে অন্য কোন বিষয়ে তার সাথে কোন বিরোধ ছিল না। এ পর্যন্ত দুইবার বাচ্চুর উপর হামলা করা হয়। একবার জমি সংক্রান্ত আরেক বার রাজনৈতক কারণে। এ দু হামলার সময় আতা ঢালী,আলম,তনু,খোকন,ফালু ড্রাইভার,হারুনসহ অনেকেই ছিল। খোকনের পিতা শমশের আলী আবার অস্বীকার করে বলেন,আমার ছেলে খোকন বাচ্চুর ওপর হামলা করেনি। সে তরুন দলের হবিরবাড়ি ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ছিল।

মামলাটি ক্লো দ্রুত বের করা জন্য তদন্তকারী কর্মকর্তা ডিবি’র এস,আই আবুল কাশেমকে পরিবর্তন করে এস,আই মনিরুজ্জামানকে দায়িত্বদেয়া হয়েছে। পুলিশ ইতিমধ্যেই তনুর শ্বশুরাবাড়ি  নেত্রকোণা সদরের বারি এলাকা থেকে বাচ্চুর বাসা থেকে লুন্ঠিত টিভি ও গাড়ি থেকে এমপ্লিফায়ার ও সাউন্ড বক্্র উদ্ধার করে। লুন্ঠিত মালামাল আংশিক উদ্ধার করলেও ধরা ছোয়ার বাইরে রয়েছে মুলহুতা যশোহরের কতোয়ালী থানার পুরাতন কশবা এলাকার শামছুর রহমানের ছেলে হাফিজুর রহমান তনু। আবার অনেকেই ধরনা করছে তনু বাড়ি যেহেতু যশোহ এলাকায় সে এ হত্যাকান্ড ঘটিয়ে বেনাপোল দিয়ে ভারতে পালিয়ে যেতে পারে। অপর এক সুত্র জানায় আটককৃদেরকে মোবাইল ট্র্যাকিংএর মধ্যে কয়েক জনকে আটক করা হয়েছে।নৃশংস এ হত্যাকান্ডের পর শুক্রবার হবিরাবাড়ি ইউনিয়নের প্রতিটি মসজিদে মুসল্লিরা স্বপ্রনদিত হয়ে বিশেষ মোনাজাতের আয়োজন  করে এবং মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত ও খুনিদের শাস্তি দাবী করেন

মামলার নতুন তদন্তকারী কর্মকর্তা ময়মনসিংহ ডিবির এসআই মনিরুজ্জামান বলেন,আটককৃত তনুর স্ত্রী হোসনাসহ দুই একজনের কাছ থেকে আমরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি মামলার তদন্তের স্বার্থে এ মুহুর্তে কিছুই বলা যাচ্ছেনা। তনুকে গ্রেফতারের জন্য জোর চেষ্টা চলছে। খুব শীঘ্রই তাকে গ্রেফতার করতে পারবো বলে আশা করছি।

প্রসঙ্গ,গত ১৫ডিসেম্বর রাতে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু,তার স্ত্রী শেফালী আক্তার পারুলকে পাশবিক নির্যাতন করে নৃশংস ভাবে কুপিয়ে ও তার দুই শিশু কন্যা জিনিয়া এবং রিভাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪দিনে নিহত বাচ্চুর বাসের হেলপার  তনুর ভাইরা ভাই নেত্রকোনা জেলা পুর্বধলা থেকে রফিকুল ইসলাম,তার স্ত্রী জোসনা আক্তার,তনুর স্ত্রী হোসনা আক্তার,ভালুকা উপজেলার সিডস্টোর বাজার থেকে আব্দুল বাতেন ও সোহেল সহ ৫জনকে আটক করে।
 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই