তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বই উৎসব

মনপুরায় বই উৎসব
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
ভোলার মনপুরায় উৎসবমূখর পরিবেশে জাতীয় পাঠ্য পুস্তক বিতরন উৎসব পালন করা হয়েছে। ০১ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে পাঠ্য পুস্তক বিতরন উৎসব অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষা অফিসার খান মোঃ টিপু সুলতান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল বাকী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ হানিফ শিকদার, মনপুরা প্রেস ক্লাব সভাপতি ও হাজীর হাট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, সম্পাদক প্রভাষক অহিদুর রহমান, হাজীর হাট হোসাইনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মোসলেহ উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান, মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম ফিরোজ, হাজীর হাট মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা সদরে অবস্থিত ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের মাঝে পাঠ্য পুস্তক বিতরন করা হয়। এছাড়াও উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসব পালন করে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই