তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বই বিতরন করলেন সংসদ সদস্য

নান্দাইলে ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বই বিতরন করলেন সংসদ সদস্য
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১লা জানুয়ারী বিপুল উৎসাহ উদ্দীপনা আনন্দঘন পরিবেশে ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক, উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার ২০১৫ সালের শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে নতুন বই বিতরন করেন।

১৫৪- ময়মনসিংহ -৯ নান্দাইলের জাতীয় সংসদ সদস্য, শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন। বই বিতরন অনুষ্টানে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ অহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজাদুর রহমান ভূইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুল হক ও উপজেলা মহিলা ভাইসচেয়াম্যান হাবিবুন ফাতেমা পপি সহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, অভিবাবক, ছাত্র/ছাত্রীবৃন্দ সাংবাদিক বৃন্দ  ও এলাকার জনগন উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য ওই দিন নান্দাইল জিয়া হলে সরকারী প্রাথমিক বিদ্যালয়, নান্দাইল পাইলট বালিকা  উচ্চ বিদ্যালয়, নান্দাইল চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়,ঘোষপালা সিনিয়র আলিম মাদ্রাসা ও বাশহাঁটি উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বই উৎসবের উদ্ধোধন করেন। বছরের প্রথম দিনেই ছাত্র/ছাত্রীরা হাতে বই পেয়ে আনন্দে আতœহারা হয়ে যায়। ঘোষপালা মাদ্রাসা ও বাশঁহাটি উচ্চ বিদ্যালয়ে ছাত্র ও অভিবাবক সমাবেশ অনুষ্টিত হয়। মোঃ মনোয়ার হোসেন ভূইঁয়ার সভাপতিতে অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারম্যান মোঃ এমদাদুল হক ভূইঁয়া, প্রধান শিক্ষক মাসুদুল হক ভূইঁয়া, নাছির উদ্দীন ভূইঁয়া প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই