তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ট্রেনে বোমা হামলা, আটক ১

বেনাপোলে ট্রেনে বোমা হামলা, আটক ১
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী কমিউনিটি ট্রেনে লক্ষ্য করে বোমা হামলার ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বেনাপোল-শার্শার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। বোমা হামলাকারী সন্দেহে বিদ্যুৎ (২৫) নামে এক চোরাকারকারীকে আটক করেছে রেলওয়ে পুলিশ। বিদ্যুৎ ঝিকরগাছা রেলস্টেশন এলাকার ফারুক হোসেনের ছেলে।

যাত্রীরা জানায়, ট্রেনটি যাত্রী নিয়ে খুলনা থেকে ছেড়ে আসার পর সাড়ে ১০টার দিকে শার্শা-বেনাপোলের মাঝামাঝি পৌঁছালে ট্রেনের ছাদে হঠাৎ বিকট শব্দ হয়। এ সময় সাধারণ যাত্রীরা ভয়ে আতঙ্কিত হয়ে পড়েন। পরে ট্রেনটি বেনাপোল আসার পর নিরাপত্তা কর্মীরা হামলাকারীদের ধাওয়া করে এক জনকে আটক করে। বেনাপোল রেলস্টেশন মাস্টার আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটক যুবককে খুলনা রেলওয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

আটককৃত বিদ্যুৎ জানান, সে চোরাচালানী পন্য ক্রয়ের জন্য ট্রেনের ছাদে চড়ে বেনাপোল যাচ্ছিলেন। এ সময় আরো অজ্ঞাত ৮/১০জন যুবক উক্ত ট্রেনের ছাদে ছিলেন। ট্রেনটি কাগজপুকুর এলাকায় আসলে ট্রেনের ছাদে তারা বোমার বিস্ফোরন ঘটায় এবং ট্রেনটির গতি কমলে চলন্ত ট্রেন হতে তারা নেমে যায়। যারা হামলা করেছে পুলিশ তাদের আটক না করে ছাদ থেকে আমাকে ধরে এনেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই