তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ও নিয়ামতপুরে কোকোর গায়েবানা জানাজা অনুষ্ঠিত

নওগাঁয় ও নিয়ামতপুরে কোকোর গায়েবানা জানাজা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা সকালে নওগাঁ ও নিয়ামতপুুরে ২০ দলীয় জোটের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ইমামতি করেন, মাওলানা হাফেজ রফিকুল ইসলাম।

মঙ্গলবার বেলা ১১ টায় নওগাঁর নওযোয়ান মাঠে ও নিয়ামতপর উচ্চ বিদ্যালয় মাঠে এই গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী নান্নু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক এমপি, নওগাঁ পৌর মেয়র নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সভাপতি জালাল আহমেদ বকুল, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, শহর বিএনপির আহবায়ক নাছির উদ্দীন আহমেদ, জেলা জামায়াতের পূর্ব অঞ্চলের আমীর মাওলানা এম,এ রাকিব, সেক্রেটারী মহিউদ্দীন আহমেদ, জেলা পশ্চিমের সেক্রেটারী আইনুল হক,  সহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে, নওগাঁর নিয়ামতপুুর উচ্চ বিদ্যালয় মাঠে ২০ দলীয় জোটের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় ইমামতি ও দোয়া করেন, জেলা জামায়াতের আমীর মাওলানা অধ্যক্ষ সালেকুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে ২০ দলীয় জোটের আহবায়ক ও থানা বিএনপির আহবায়ক মোস্তাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, জামায়াতে ইসলামীর থানা আমীর মাওলানা আমিরুল ইসলামসহ ২০ দলীয় জোটের প্রমুখ নেতৃবৃন্দসহ জানাজায় কয়েক হাজার মুসল্লী ও নেতাকমীরা অংশ গ্রহন করেন। পরে আরাফাত রহমান কোকোর আত্নার শান্তি কামনায় দোয়া করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই