তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউনিয়ন পর্যায়ে সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহের তথ্য ও সেবামেলা অনুষ্ঠিত

নান্দাইলে ইউনিয়ন পর্যায়ে সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহের তথ্য ও সেবামেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা সুন্দাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে ২৬শে জানুয়ারী নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল সুন্দাইল গ্রামে ঢাকা আহছানিয়া মিশন সৌহার্দ্য- কর্মসূচীর উদ্দ্যোগে ইউনিয়ন পর্যায়ে সেবাদান কারী প্রতিষ্ঠান সমূহের তথ্য ও সেবামেলা দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

সুন্দাইল গ্রামে উন্নয়ন কমিটির সভানেত্রী নাসরিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নাসির উদ্দীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মোজাম্মেল হোসেন ভূঞা, উপজেলা পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা মোঃ শফিউল আলম ভূঞা, কেয়ার বাংলাদেশ সৌহার্দ্য - কর্মসূচীর ময়মনসিংহ অঞ্চলের টেকনিক্যাল ম্যানেজার মোঃ তমিজ উদ্দীন আহম্মেদ, প্রোগ্রাম অফিসার মি. এলভিন সোয়াবিশ টেকনিক্যাল অফিসার জনাব এহছানুল হক পিন্টু ও ঢাকা  আহ্ছানিয়া মিশন সৌহার্দ্য - কর্মসূচীর প্রজেক্ট ম্যানেজার মোঃ মোখলেছুর রহমান এবং নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল।

আহছানিয়া মিশনের এরিয়া কো-অর্ডিনেটর মোঃ ফজলুল করিম এর সার্বিক তত্ত্বাবধানে অন্যন্যের মধ্যে  উপস্থিত ছিলেন সুন্দাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ বারী, ও ঢাকা আহ্ছানিয়া মিশনের এরিয়া কো-অর্ডিনেটর মফিজুর রহমান, মোঃ  লুৎফর রহমান সহ সুন্দাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়েল সভাপতি মোঃ আব্দুল হাই, মোঃ নজরুল ইসলাম, আব্দুল কদ্দুস মাস্টার, মোছাঃ কামরুন্নাহার খানম। সকল টিকনিক্যাল অফিসারগণ অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের তথ্য ও সেবাসমূহ সম্বলিত মনোরম স্টল প্রদর্শন সহ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফিল্ড ফেসিলেটর আব্দুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানটির সঠিক তত্ত্বাবধানে ছিলেন এরিয়া কো-অর্ডিনেটর জনাব মোঃ ফজলুল করিম। উল্লেখ্য ইউনিয়ন পর্যায়ে তথ্য ও সেবা মেলায় এলাকার সর্বস্তরের নারী ও পুরুষ উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই