তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় হরতালের সমর্থনে ২০দলীয় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁয় হরতালের সমর্থনে ২০দলীয় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অফিসে অবরুদ্ধ ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সারা দেশে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবীতে এবং হরতালের সমর্থনে নওগাঁয় ২০দলীয় জোটের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

মঙ্গলবার সকালে শহরের নওজোয়ান মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে তাজের মোড়ে গিয়ে শেষ হয়। র‌্যালীটির নেতৃত্ব দেন, জেলা বিএনপির আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু। পরে ব্রীজের মোড়ে নওগাঁ বগুড়া মহাসড়কে অবরোধ করে সমাবেশ করে।

অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সাবেক সভাপতি জালাল আহমেদ বকুল, সাবেক সাধারন সম্পাদক ও পৌর ময়ের নাজমুল হক সনি ও জাহিদুল ইসলাম ধলু, সাবেক এমপি রায়হান আকতার রনি, সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম টুকু ও মামুনুর রহমান রিপন, সাবেক সহ-সভাপতি মাষ্টার হাফিজুর রহমান ও এ্যাডঃ রফিকুল আলম, শহর বিএনপির আহবায়ক নাছির উদ্দীন আহমেদ, জেলা জামায়াতের পূর্ব অঞ্চলের আমীর মাওলানা এম,এ রাকিব, সেক্রেটারী মহিউদ্দীন আহমেদ, জেলা পশ্চিমের সেক্রেটারী আইনুল হক, জেলা যুবদল সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, জেলা ছাত্রদলের আহবায়ক শফিউল আজম রানাসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ থেকে মুক্ত এবং বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সারা দেশে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই