তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে বনের ভিতরে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

গাজীপুরে বনের ভিতরে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকের হাইটেক পার্কের ভিতরের সীমানায় বনের ভিতর থেকে বুধবার সকালে এক যুবকের (২৫) অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া যায়নি।  

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব খান জানান, বুধবার সকালে কালিয়াকৈর হাইটেক পার্কের ভিতরে বনের মধ্যে স্থানীয়রা যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তার দেহ পচে গেছে এবং ডান হাতের হাড় ছাড়া কোনো মাংস ছিল না। ধারনা করা হচ্ছে আনুমানিক ৫/৭ দিন আগে দুর্র্বৃত্তরা ওই যুবককে খুন করার পর তার লাশ পার্কের ভিতর বনের মধ্যে ফেলে রেখে গেছে। শিয়াল-কুকুরে তার ডান হাতের মাংশ খেয়ে ছিন্ন-বিচ্ছিন্ন করে ফেলে এবং তার মুখ মন্ডল বিক্রিত হয়ে গেছে। যুবকের পরনে কালো জ্যাকেট, জিন্সের প্যান্ট ও পায়ে ক্যাডস পড়া ছিল। পুলিশ যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই