তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি বরাবরে পৌর কর্মচারী সংসদের স্বারক লিপি

গৌরীপুরে এমপি বরাবরে পৌর কর্মচারী সংসদের স্বারক লিপি
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
রাজস্ব খাতে বেতন ভাতা ও পেনশন সুবিধা অন্তভুক্তির জন্য ময়মনসিংহের গৌরীপুর পৌর কর্মচারী সংসদ (২৮জানুয়ারী) বুধবার স্থানীয় এমপি বরাবরে স্বারকলিপি প্রদান করেছে। গৌরীপুর পৌর কর্মচারী সংসদের সভাপতি শ্যামল চন্দ্র সরকার ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের নেতৃত্বে পৌর কর্মচারী সংসদের নেতৃবৃন্দ এ স্বারকলিপি প্রদান করেন।

স্বারক লিপিতে প্রয়াত মাননীয় রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান ১৯৯৬ সনে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী থাকাকালীন বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের সমাবেশে পৌরসভা সমুহের কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অবসরকালীন সুবিধা সরকারী রাজস্ব খাত থেকে প্রদানের অঙ্গীকার করেছিলেন বলে উল্লেখ করা হয়েছে। কিন্তু অদ্যাবদি এর বাস্তবায়ন হয়নি। তাই বিষয়টি পুনরায় সংসদে উত্থাপনের জন্য পৌর কর্মচারী সংসদ নেতৃবৃন্দ স্বারক লিপিতে স্থানীয় সংসদ সদস্যর একান্ত সহযোগিতা কামনা করেছেন।# কমল সরকার/গৌরীপুর

গৌরীপুরে পৌর কর্মচারী সংসদের স্মারকলিপি পেশ
ময়মনসিংহের গৌরীপুর পৌর কর্মচারী সংসদ বুধবার (২৮জানুয়ারী) পৌর কর্মচারীদের রাজস্ব খাতে অর্ন্তভূক্তি ও পেনশন সুবিধা প্রদানের দাবিতে সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এমপি’র স্মারকলিপি প্রদান করেন।

গৌরীপুর পৌর কর্মচারী সংসদের সভাপতি শ্যামল চন্দ্র সরকার ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের নেতৃত্বে পৌর কর্মচারী সংসদের নেতৃবৃন্দ এ স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে প্রয়াত মাননীয় রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান ১৯৯৬ সনে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী থাকাকালীন বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের সমাবেশে পৌরসভা সমুহের কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অবসরকালীন সুবিধা সরকারী রাজস্ব খাত থেকে প্রদানের অঙ্গীকার করেছিলেন বলে উল্লেখ করা হয়েছে। কিন্তু অদ্যাবদি এর বাস্তবায়ন হয়নি। তাই বিষয়টি পুনরায় সংসদে উত্থাপনের জন্য পৌর কর্মচারী সংসদ নেতৃবৃন্দ স্মারকলিপিতে স্থানীয় সংসদ সদস্যর একান্ত সহযোগিতা কামনা করেন।# মোঃ রইছ উদ্দিন/গৌরীপুর



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই