তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরের শ্রীপুরে যাত্রীবাহী বাস উল্টে হেলপার নিহত,৫ যাত্রী আহত

গাজীপুরের শ্রীপুরে যাত্রীবাহী বাস উল্টে হেলপার নিহত,৫ যাত্রী আহত
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা উত্তর পাড়া (নয়নপুর) এলাকায় যাত্রীবাহী বাস উল্টে হেলপার নিহত ও ৫ যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার হোসেন জানান, জয়দেবপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের ভালুকাগামী লোকাল যত্রীবাহী মিনিবাস মহাসড়কের নয়নপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের সড়ক ডিভের ওপর উঠে পরে। এসময় বাসটি উল্টে গেলে ওই বাসের হেলপার (২৭) বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। তাৎক্ষনিক হেলপারের পরিচয় পাওয়া যায়নি। আহত ৫ জন নয়নপুর, জৈনা বাজার এবং মাওনা চৌরাস্তার বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। চালক পলাতক রয়েছে। আহতদরে মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের সফির উদ্দিনের পুত্র আমিনুল ইসলাম। দুর্ঘটাকবলিত বাস ও নিহতের লাশ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই