তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে পূনর্বাসনের দাবীতে ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান

পীরগঞ্জে পূনর্বাসনের দাবীতে ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
পীরগঞ্জে মাদারগঞ্জ হাটের কাঁচামাল আড়ৎ ব্যবসায়ীরা তাদের পূনর্বাসনের দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেছে। বৃহষ্পতিবার দুপুরে ওই হাটের আড়ৎ ব্যবসায়ীরা স্মারকলিপি প্রদান করে।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, উপজেলার ঐতিহ্যবাহী মাদারগঞ্জ হাটের স্থানীয় অর্ধশতাধিক ব্যবসায়ী পরিত্যক্ত স্থানে প্রায় এক বছর আগে ৮ লক্ষাধিক টাকা ব্যায়ে কাঁচামালের আড়ৎ শেড নির্মান করে ব্যবসা করে আসছে। এমতাবস্থায় সহকারী কমিশনার (ভুমি) এসএম গোলাম কিবরিয়া ওই অবৈধ আড়ৎ শেড সরিয়ে নিতে ব্যবসায়ীদেরকে নোটিশ দেয়। নোটিশ উপেক্ষা করায় গত ২৭ জানুয়ারী সহকারী কমিশনার (ভুমি) হাটটির অবৈধ্য আড়ৎ শেড উচ্ছেদ করেন।

এর প্রেক্ষিতে বৃহষ্পতিবার ওই হাটের কাঁচামাল ব্যবসায়ীরা তাদের পূনর্বাসনের দাবীতে ব্যানার-ফেষ্টুন নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম জিয়াউল ইসলাম বলেন- হাটের জায়গায় অবৈধ স্থাপনা করায় বিধি মোতাবেক উচ্ছেদ করা হয়েছে। তবে ব্যবসায়ীদের দাবীকে অগ্রাধিকার দিয়ে বিষয়টি তদন্ত সাপেক্ষে পূনর্বিবেচনা করা হবে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই