তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে আ'লীগ-বিএনপি ও জামায়াতের ত্রিমুখী সংঘর্ষ-আহত ৫

সিরাজগঞ্জে আ'লীগ-বিএনপি ও জামায়াতের ত্রিমুখী সংঘর্ষ-আহত ৫
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
সিরাজগঞ্জের বিএনপি-জামায়াত ও আওয়ামীলীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশের গুলিতে শিশুসহ ৫ আওয়ামীলীগ সমর্থক আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের সয়াধানগড়া মহল্লার সার্কিট হাউজের কাছে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে সয়াধানগড়া মহল্লার ওমর আলীর ছেলে শিশু রুপো (১১) ও ফটিকের ছেলে সোহেলের (২২) অবস্থা গুরুতর। এদের সদর হাসপাতালে ভর্তি করা হয়ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোল্লাবাড়ি ও সমাজকল্যাণ মোড় এলাকার বিএনপি-জামায়াত সমর্থকরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সার্কিট হাউসের সামনে ব্রীজের উপরে রাস্তায় উঠে পিকেটিং করার চেষ্টা করে। এসময় আওয়ামীলীগ সমর্থিত লোকজন এসে তাদের ধাওয়া করলে উভয় গ্র“পের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় পুলিশ এসে পিছন থেকে গুলি চালালে এবং লাঠিচার্জ করলে আওয়ামীলীগ সমর্থিত শিশু রুপো, সোহেল, সৌরভ, আক্তার আহত হয়। এদের মধ্যে রুপো’র মাথায় ও সোহেলের পায়ে গুলি লেগেছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট আব্দুল কুদ্দুস দুপুর ২টার দিকে জানান, শিশু রুপো’র মাথায় গুলি লাগায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। সফল অপারেশন করা হলেও তার জ্ঞান ফিরে আসেনি। তাকে রক্ত দেয়া হচ্ছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল ইসলাম জানান, লাঠিসোটা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা রাস্তায় উঠে পিকেটিং করার চেষ্টা করছিল। এ সময় স্থানীয় আওয়ামীলীগ সমর্থকরা তাদের ধাওয়া করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এসময় রাবার বুলেটের আঘাতে কয়েকজন আহত হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই