তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আহত

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আহত
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ সায়েম (৩৫) আহত হয়েছেন। তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের মিরপুর এলাকায় মোটর সাইকেল নিয়ে যাবার সময় সিএনজি অটোরিক্সার সাথে সংঘর্ষে গুরুতর আহত হন সাংবাদিক সায়েম।

খবর পেয়ে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ শামসুদ্দিন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফরিদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ খান হাসান, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক ইসরাইল হোসেন বাবু, স্থানীয় দৈনিক যমুনা প্রবাহর বার্তা সম্পাদক স্বপন চন্দ্র দাসসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা তাকে হাসপাতালে দেখতে যান এবং চিকিৎসার খোঁজখবর নেন।

চিকিৎসকগণ জানান সাংবাদিক সায়েমের মাথায় ও বুকে আঘাত লেগেছে। তবে তিনি এখন বিপদমুক্ত আছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই