তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাড়ি ছিনতাইয়ে চালক খুনের চেষ্টা, মূল হোতা গ্রেপ্তার

গাড়ি ছিনতাইয়ে চালক খুনের চেষ্টা,মূল হোতা গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
প্রাইভেটকার চালককে খুন করার চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার সন্ধ্যায় এক গাড়ি ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃত কাজল মিয়া, ময়মনসিংহের পাগলা থানার পাইথল গ্রামের হাজী আব্দুল হেলিমের ছেলে (৪৫)।শুক্রবার দুপুরে পুলিশ তাকে গাজীপুর আদালতের উদ্দেশ্যে পাঠিয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান জানান, বুধবার বিকেলে ঢাকার উত্তরা ১১নম্বর সেক্টের এলাকা থেকে গাড়ি ছিনতাইকারী চক্রের মূলহোতা কাজলসহ তিনজন মিলে ময়মনসিংহের ভালুকা যাওয়ার উদ্দেশ্যে চার হাজার টাকায় একটি প্রাইভেটকার ভাড়া নেয়। পরে ভালুকা বাজারে জনৈক চাল ব্যবসায়ী আব্দুর রশিদের দোকানে বসে রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত আড্ডা দেয়।

পরে কাজল স্থানীয় পাওনাদার জনৈক সহিদ মিয়াকে দেওয়ার জন্যে ৭০হাজার টাকা আব্দুর রশিদের কাছে দিয়ে আসে। সেখান থেকে রাত পৌনে ১২টার দিকে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় একটি হোটেলে রাতের খাবার সেরে ঢাকার উদ্দেশ্যে গাড়ি নিয়ে রওনা হয়। পথে গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর আসার পর কার চালক মিলনকে কাজল বলে তার অসুস্থ বাবাকে দেখে যাব। এজন্য তাকে ঢাকার দিকে না গিয়ে কার নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বা দিকের বরমী সড়ক ধরে যাওয়ার কথা বলে।

কিছুদুর যাওয়ার পর প্রস্রাব করার কথা বলে কাজলকে গাড়ি থামাতে বলে। পরে চালক মিলন স্থানীয় সাইটালিয়া দু’খোলা মোড় এলাকায় একটি বাড়ি থেকে কিছু দূরে গাড়িটি থামিয়ে দেয়। এসময় কাজল কার থেকে নামার সাথে সাথে তার অন্য দুই সহচর স্কচ ট্যাপ দিয়ে চোখ ও মুখ আটকিয়ে দেয়। পরে মিলনকে দু’হাত পেছনে ধরে নিয়ে পাশের একটি খালের পাড়ে শুইয়ে গলায় দড়ি বেঁধে শ্বাসরোধ এবং ছুরি দিয়ে বুকে আঘাত করার চেষ্টার সময় দু’জনকে লাথি মেরে ফেলে দিয়ে চালক মিলন গলায় দড়ি বাধা অবস্থায় দৌড়ে আত্মরক্ষার জন্য পাশের বাড়ি গিয়ে ডাক-চিৎকার শুরু করেন।

এসময় ওই বাড়ির লোকজনসহ পাশের মাছের খামারের লোকজন ঘটনাস্থলে যায়। পরে তারা ঘটনাস্থলে ও গিয়ে প্রাইভেট কারসহ কাউকে না পেয়ে শ্রীপুর থানা পুলিশকে অবগত করে তারা।

পরদিন বৃহস্পতিবার চালককে নিয়ে ভালুকার চাল ব্যবসায়ি আব্দুর রশিদের কাছ থেকে কাজলের মোবাইল নম্বর নিয়ে কাজলকে শ্রীপুরের জৈনাবাজার এলাকা থেকে আটক করা হয়।পরে তার দেয়া তথ্য মতে স্থানীয় দু’খোলা সরকারি গজারী জঙ্গলের ভেতর থেকে কারটিও উদ্ধার করা হয়। এ ব্যাপারে মিলন বাদি হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।কাজলের বিরুদ্ধে শ্রীপুর, গফরগাঁও ও পাগলা থানাসহ বিভিন্ন থানায় খুন, ছিনতাই ও অস্ত্রমামলা  রয়েছে।

২০১৩সালের ফেব্রুয়ারি কাজল গুলি-পিস্তল ও চাকুসহ গ্রেপ্তার হয়। এরআগে ২০১২সালের জুলাই মাসে দেশীয় পিস্তলসহ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হয়েছিল কাজল।  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই