তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্ত্রী মোবাইলে ডেকে নিয়ে স্বামীকে হত্যার অভিযোগ

স্ত্রী মোবাইলে ডেকে নিয়ে স্বামীকে হত্যার অভিযোগ
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
বকশীগঞ্জের এক যুবককে স্ত্রী মোবাইল ফোনে ডেকে নিয়ে জয়দেবপুরে খুন করার অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম মুকুল মিয়া (২৫)। সে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের গাজীরপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

নিহতের ছোটভাই উকিল মিয়া অভিযোগে করে জানায়, মুকুল মিয়ার স্ত্রী শিরিনা আক্তার (২২) জয়দেবপুর একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করে। স্বামীর অনুপস্থিতিতে স্ত্রীর শিরিনার পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে পারিবারিক কলহ বাধে।  
অভিযোগে আরও জানায়, বুধবার শিরিনা তার স্বামী মুকুলকে মোবাইলে ডেকে নিয়ে যায়। ওই রাতেই তার ভাই মুকুলকে পরিকল্পিতভাবে হত্যা করে শিরিনার ভাড়া করা বাসার ছাদের উপর রডের সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

বৃহস্পতিবার জয়দেবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে নিহত পরিবারোর কাছে হস্তান্তর করেছে। শুক্রবার মুকুলের লাশ নিজ গ্রামের বাড়ি গাজীরপাড়ায় আনা হয়।

নিহতের ছোটভাই উকিল মিয়া স্থানীয় সাংবাদিকদের জানান, তার ভাই মুকুলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা মুকুলের স্ত্রী শিরিনা, শাশুড়ি ছবি বেগম, শিরিনার ভাই বিল্লাল ও জেঠাতো ভাই বকুলকে গ্রেফতারের দাবি জানান।

নিহতের চাচা বাচ্চু মিয়া জানান, কয়েক মাস থেকে শিরিনা ও তার মা ছবি বেগম জয়দেবপুর খাইলকুর এলাকার ঠান্ডু মিয়ার বাসায় ভাড়া থাকত। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই