তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কেন্দুয়ায় শিক্ষকদের মিথ্যা অভিযোগের প্রতিবাদে অধ্যক্ষের সংবাদ সম্মেলন

কেন্দুয়ায় শিক্ষকদের মিথ্যা অভিযোগের প্রতিবাদে অধ্যক্ষের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা স্কুল এন্ড কলেজের বিদ্যালয় শাখার শিক্ষকদের মিথ্যা অভিযোগের প্রতিবাদে শুক্রবার সকালে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন একই শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ মাহবুব আলম।

সংবাদ সম্মেলনে অধ্যক্ষ মাহবুব আলম তার লিখিত বক্তব্যে বলেন, সান্দিকোনা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ পদে ২০০৫ সালে যোগদান করার পর থেকেই বিভিন্ন ক্ষেত্রে সফলতা দেখে ঈর্ষান্বিত হয়ে বিদ্যালয় শাখার তিন শিক্ষক শাহজাহান কবীর, রায়হানুল ইসলাম ও জহিরুল ইসলাম খন্দকার আমার বিরুদ্ধাচরণ শুরু করে। এক পর্যায়ে গত ১৯ জানুয়ারি আমি কলেজে গেলে তারা আমার কক্ষে প্রবেশ করে আমাকে অধ্যক্ষ পদ থেকে ইস্তফা দেয়ার হুমকি দেয়। এ সময় প্রতিবাদ করলে তারা আমাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে এবং আমাকে বের করে দিয়ে কক্ষে তালা ঝুলিয়ে দেয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় ২২ জানুয়ারি ওই তিন শিক্ষকের বিরুদ্ধে নেত্রকোনা আদালতে আমি মামলা দায়ের করি। এ ঘটনা ধামাচাপা দিতে ওই শিক্ষকরা এখন আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে বিভ্রান্তি সৃষ্টি করছে। নিরাপত্তার অভাবে তিনি প্রতিষ্ঠানে যেতে পারছেন না বলেও সাংবাদিকদের জানান।

এ সময় কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক কামরুল কবীর ভূঞা, সাংবাদিক আবুল কাশেম আকন্দ ও মো. জিয়াউর রহমানসহ অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই