তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে ১৩টি পেট্রোল বোমা,পাঁচ রাউন্ড গুলিসহ আটক-২

গাজীপুরে ১৩টি পেট্রোল বোমা,পাঁচ রাউন্ড গুলিসহ আটক-২
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) গাজীপুরে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে ১৩টি পেট্রোল বোমা ও পাঁচ রাউন্ড গুলিসহ দুইজনকে আটক করেছে।আটকরা হলেন- স্থানীয় লক্ষীপুরা এলাকার চান মিয়ার ছেলে মনির হোসেন (২৮) ও একই এলাকার হাবিল  মিয়ার ছেলে সাগর মিয়া (২০)।

র‌্যাব-১-এর লে. কমান্ডার কাজী শোয়াইব জানান, জয়দেবপুর থানাধীন ধান গবেষনা ইনস্টিটিউট এর সামনে (লক্ষীপুরা এলাকায়)  নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার উদ্দ্যেশে কয়েকজন অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-১-এর একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকের সময় তাদের কাছ থেকে ১৩টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তিমতে চান্দনা মধ্যপাড়া এলাকায় তাদের সহযোগী পলাতক আসামী মোঃ শফিকুল ইসলাম ওরফে খোকনের (৩০) বাড়িতে অভিযান চালানো হয়। এসময়  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে  খোকন পালিয়ে যায়।

পরে তার ঘরের তোষকের নীচ থেকে ৫ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ধান গবেষনা ইনস্টিটিউট, শিববাড়ী মোড়, কালিয়াকৈর থানা এলাকাসহ বিভিন্ন স্থানে অবরোধ/হরতালের সময় পেট্রোল বোমা তৈরি করে সরবরাহ পূর্বক ত্রাস  ও নাশকতা সৃষ্টি করে আসছে।

মনির গাজীপুর সিটি করপোরেশনের মেয়রপন্থী যুবদলের কর্মী। সাগর ইলেক্ট্রিশিয়ানের কাজ করে এবং বিভিন্ন সময় ভাড়ায় জেলার বিভিন্ন এলাকায় বোমা ছোঁড়াসহ গাড়ি ভাংচুর কাজে অংশ নেয়।  আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই