তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মান্দায় হেরোইন সেবীর ৬ মাসের জেল

মান্দায় হেরোইন সেবীর ৬ মাসের জেল
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
নওগাঁর মান্দায় শুক্রবার দুপুরে এমদাদুল হক গাইন (২৭) নামে এক হেরোইন সেবীর ৬ মাসের জেল দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট আব্দুর রহিম। স্থানীয় জনতা তাকে ধরে বেদম মারপিট করে পুলিশের হাতে তুলে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বারিল্য গ্রামের মফিজ উদ্দিন গাইনের হেরোইন সেবী ছেলে এমদাদুল হক গাইন বড়বেলালদহ গ্রামের মহির উদ্দিন আকন্দের ছেলে বুলবুল হোসেনের একটি উয়িনমাক্স মুঠোফোন স্থানীয় আব্দুস সালামের চা ষ্টল থেকে চুরি করে বিক্রি করে দেয়। পরদিন সকালে তাকে ধরে স্থানীয় জনতা মারপিট করলে সে চুরির কথা স্বীকার করে।

সংবাদ পেয়ে মান্দা থানার উপ-পরিদর্শক আমিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে প্রাথমিক চিকিৎসা করান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট আব্দুর রহিম এর আদালতে নেয় হলে তিনি উপরোক্ত রায় প্রদান করেন।মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই