তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন শান্তিপূর্নভাবে এসএসসি,দাখিল ও ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত

তজুমদ্দিন শান্তিপূর্নভাবে এসএসসি,দাখিল ও ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
সারা দেশের সাথে একযোগে ভোলার তজুমদ্দিন শান্তিপূর্ন পরিবেশে এসএসসি, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৯ টায় ২টি কেন্দ্রে এসব পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে প্রথম দিনের পরীক্ষায় কোরআন মজিদ বিষয়ে ৩৩৯ জন পরীক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে ১৫১ জন ছাত্র ও ১৮৮ জন ছাত্রী। চাঁদপুর ১৮৬ কেন্দ্রে বাংলা ১ম পত্রে মোট ৩৩৫ জনের মধ্যে ৩৩৩ জন ছাত্র/ছাত্রী পরীক্ষায় অংশ নেয়। তবে এ কেন্দ্রে ২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো। অন্যদিকে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি ভোকেশনাল পরীক্ষা কেন্দ্রে বাংলা বিষয়ে ৪৭ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৪ জন ছাত্র/ছাত্রী পরীক্ষায় অংশ নেয়। বাকী ২ জন পরীক্ষার্থীর অংশিক পরীক্ষা থাকায় প্রথম দিনের পরীক্ষায় এ দুইজন অনুপস্থিত থাকেন। প্রথম দিনের পরীক্ষায় কোন রকম ঝামেলা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশ ও সুষ্ঠভাবে সম্পূর্ন হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহি কর্মকর্তা মুহম্মদ কামরুজ্জামান বলেন, তজুমদ্দিনে ২টি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার পরিবেশ শান্তিপূর্ন ও সুষ্ঠ রয়েছে। আশা করি সামনের পরীক্ষাগুলোতেও এমন পরিবেশ বজায় থাকবে। 




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই