তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাউবি’র বিএ/বিএসএস প্রোগ্রামের পরীক্ষার ফল প্রকাশ

পাসের হার শতকরা ৭৩.৮২
বাউবি’র  বিএ/বিএসএস প্রোগ্রামের পরীক্ষার ফল প্রকাশ
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]  
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) পরিচালিত বিএ/বিএসএস পরীক্ষা-২০১৩ চূড়ান্ত ফল সোমবার প্রকাশিত হয়েছে। পাশের হার শতকরা ৭৩ দশমিক ৮২। চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীর সংখ্যা ৩৯ হাজার ২০৮ জন। উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা ২৮ হাজার ৯৪৩ জন। এর মধ্যে উত্তীর্ণ পুরুষ শিক্ষার্থী ১৫ হাজার ৪০২, পাশের হার শতকরা ৭২ দশমিক ৭১। মহিলা শিক্ষার্থী ১৩ হাজার ৫৪১ পাশের হার শতকরা ৭৫.১৩। একই সঙ্গে ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ সিমেস্টারের ২ লাখ ৪০ হাজার ৫০৯ জন শিক্ষার্থীর বিষয়ভিত্তিক ফলও প্রকাশিত হয়েছে।

ফলাফল বাউবি’র সকল উপ-আঞ্চলিক কেন্দ্রে পাওয়া যাবে। চূড়ান্তভাবে উত্তীর্ণ পরীক্ষার্থীদের ফলাফল bou.ac.bd এবং সিমেস্টারভিত্তিক ফলাফল exam.bou.edu.bd তে পাওয়া যাবে। এছাড়াও ঝগঝ এর মাধ্যমে চূড়ান্ত ফলাফল পাওয়ার জন্য bou<space>student ID (11digits without any space, for example 10023810001) লিখে বাংলালিংক এ ২৭০০ এবং অন্যান্য অপারেটরে ২৭৭৭ এ পাঠাতে হবে। বাউবি’র তথ্য ও গণসংযোগ বিভাগের যুগ্ম পরিচালক আবুল কাসেম শিখদার সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই