তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুর ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান গ্রেফতার এড়াতে পলাতক

ফুলপুর ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান গ্রেফতার এড়াতে পলাতক,স্বাভাবিক কার্যক্রম ব্যাহক
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
ফুলপুর উপজেলা চেয়ারম্যান জেলা (উঃ) বিএনপির যুগ্ম আহবায়ক ফুলপুর আবুল বাশার আকন্দ ও তারাকান্দা উপজেলা চেয়ারম্যান জেলা (উঃ) বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার নাশকতা মামলায় গ্রেফতার এড়াতে পালিয়ে বেড়াচ্ছেন। তাদের অনুপস্থিতিতে স্থানীয় প্রশাসনের স্বাভাবিক কার্যক্রম এবং দপ্তরগুলোর বিভিন্ন বিভাগের নিয়মিত মাসিক সভাসহ গুরুত্বপুর্ণ ফাইল ও চেক সইয়ের বিষয়টিও জটিলতার মধ্যে পড়েছে।
 
জানা যায়, টানা হরতাল ও অবরোধ চলাকালে ৯ ফেব্রুয়ারি রাতে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার মধুপুরে হালুয়াঘাটগামী শ্যামলী বাংলা নামক একটি বাসে দৃর্বৃত্তের পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটে। তা বিস্ফোরিত না হলেও আতংকিত যাত্রীরা তড়িগড়ি করে নামতে গিয়ে ৪জন আহত হন। এ ঘটনায় তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার ও ফুলপুর উপজেলা চেয়ারম্যান আবুল বাশার আকন্দসহ বিএনপির ৫২ জনের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে তারাকান্দা থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকেই গ্রেফতার এড়াতে লুুকিয়ে রয়েছেন দু’উপজেলা চেয়ারম্যান। যার ফলে স্থানীয় উপজেলা প্রশাসনে স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যান স্থানীয় প্রশাসনের একাধিক সরকারী দপ্তরের মাসিক সভায় সভাপতিত্ব করেন। এছাড়াও উন্নয়নসহ প্রায় সব কাজেই তদারকি করেন উপজেলা চেয়ারম্যানগণ। গুরুত্বপুর্ণ অনেক ফাইল ও চেকে চেয়ারম্যানদের স্বাক্ষর করতে হয়। চেয়াম্যানগণ না থাকায় এসব কাজে ব্যাঘাত ঘটছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই