তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আইন শৃঙ্খলা কমিটির এক সভা মঙ্গলবার (৩ঠা মার্চ) উপজেলা পরিষদ সভা কক্ষে আইন শৃঙ্খলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ অহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি, নান্দাইল সদর বাসস্ট্যান্ড ও চৌরাস্তা এলাকার যানজট নিরসনকল্পে সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া চায়ের দোকানে সিডি চালানো বন্ধকরন সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রন বিষয়ে কঠোর সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় দীর্ঘদিন ধরে ৯জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অনুপস্থিত থাকায় অপরাপর সদস্যগণ ক্ষোভ প্রকাশ করেন।

আলোচনায় অংশগ্রহন করেন সহকারী কমিশনার ( ভূমি ) লারা তরফদার, নবযোগদানকারী অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ, মুক্তিযোদ্ধা মাজহারুল হক, বীর প্রতিক গাজী আব্দুস সালাম ভূইঁয়া, এডভোকেট হাবিবুর রহমান ফকির, সাংবাদিক হান্নান মাহমুদ, নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ এনামূল হক বাবুল, কামরুজ্জামান খান গেনু, সমাজ সেবা অফিসার মোঃ আমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, মোস্তুফা কামাল ওয়ানিছ, মোঃ আবুল হাসেম, শিক্ষক নেতা আব্দুল খালেক প্রমুখ।

এছাড়া ১৭ই মার্চ জাতির জনকের জন্মদিন পালন ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের জন্য বিভিন্ন কর্মসূচী নির্ধারন করে আরো দুটি পৃথক সভা ইউএনও মোঃ অহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই