তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতাকে জখম করেছে দূর্বৃত্বরা

বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতাকে জখম করেছে দূর্বৃত্বরা  
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
বেনাপোল পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মহাতাপকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্বরা। মঙ্গলবার বেলা ১১ টার সময় বেনাপোলের কাগজপুকুর মোড়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে এলাকাবাসী ও পুলিশ।

বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ আহম্মদ জানান, পূর্ব শত্রুতার জের ধরে একটি সন্ত্রাসী চক্র মঙ্গলবার সকাল ১১ টার সময় কাগজপুকুর মোড়ে মহাতাপকে মৃত্যুর উদ্দেশ্য কুপিয়ে ও পিঠিয়ে মারাত্বক জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার আরো অবনতি হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা এখনো পর্যন্ত খুবই আশঙ্কাজনক বলে তিনি জানান।

এদিকে মহাতাপের বড়ো ছেলে সোহেল জানান, আমার আব্বাকে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন সন্ত্রাসী দিয়ে মেরে ফেলতে চেয়েছিল। আমার আব্বা শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের সাথে দেখা করে ফেরার সময় মেয়রের নির্দেশে একদল সন্ত্রাসী কাগজপুকুর মোড়ে তার পথ গতিরোধ করে। এসময় মেয়রের খালু, মোহাম্মদ আলী, আব্দুল মালেক, আজিবার ও রহমত এরা ৪জন দাড়িয়ে থেকে মারতে বলে। এসময় আমিনূর, সাইফুল, শরিফুল, শরিফুলের ভাইপো, ভাগ্নে, বোয়ালিয়ার ইকবল এলোপাতাড়ী কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক জখম করে। বর্তমানে আমার আব্বার অবস্থা খুবই গুরুতর। আমি এসকল অপরাধীদের আইনের আলোকে বিচার চাই।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে, এ ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই