তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামুইরহাট সীমান্তে টাটা ট্রাক ও বিপুল পরিমাণ বাই-সাইকেলের যন্ত্রাংশ আটক

নওগাঁর ধামুইরহাট সীমান্তে বিজিবি কর্তৃক চোরাকারবারীসহ টাটা ট্রাক ও বিপুল পরিমাণ বাই-সাইকেলের যন্ত্রাংশ আটক
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
০৩ মার্চ সকালে নওগাঁর ধামইরহাটে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা টাটা ট্রাক ও বিপুল পরিমান বাই-সাইকেলের যন্ত্রাংশ আটক করেছে।

সুত্র জানায়, চকচন্ডি বিওপির টহল কমান্ডার সুবেদার মোঃ শামসুজ্জাহির এর নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে চকচন্ডি বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ২৬৪ হতে আনুমানিক ৫.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে বিহারীনগর বাইপাস সড়কের উপর  হতে প্রায় ১,৪০,০০০ টাকা মূল্যের ২৮০ পিচ ভারতীয় বাই-সাইকেলের কে ডব্লিউ ফ্রগ এবং ১০,০০,০০০ টাকা মূল্যের ০১টি টাটা মিনি ট্রাকসহ সর্বমোট ১১,৪০,০০০ টাকা মূল্যের মালামালসহ ২জন আসামী আটক করা হয়েছে।

আটককৃত আসামীরা হলো জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ইশনা গ্রামের মৃত কিনা মণ্ডলের ছেলে রেজাউল করিম (২৫) ও নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার চকবদন গ্রামের আবুল হোসেনের ছেলে রুহুল আমিন (২৬)। পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্পের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ রফিকুল ইসলাম উপরোক্ত বিষয়ের সত্যতা স্বীকার করে জানান, ধামুইরহাট থানায় একটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বার্তা প্রেরক
ইখতিয়ার উদ্দীন আজাদ     
পত্নীতলা (নওগাঁ)



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই