তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুই বড়ই ব্যবসায়ীর মৃত্যু

নওগাঁয় ট্রাকের ধাক্কায় দুই বড়ই ব্যবসায়ীর মৃত্যু
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
নওগাঁ-মহাদেবপুর সড়কের বাগাচারা নামক স্থানে ট্রাকের ধাক্কায় বুধবার ভোর রাতে দুই বড়ই ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের ফারাদপুর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে রমজান আলী(১৬) এবং একই গ্রামের মৃত জতিষ চন্দ্র চৌধুরীর ছেলে সমিরন চন্দ্র (৫২)।

নওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক আব্দুল হাকিম জানান, ভোর সকালে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের ফারাদপুর গ্রামের কয়েকজন ব্যক্তি একটি চার্জার ভ্যান যোগে বড়ই বিক্রির জন্য নওগাঁ জেলা সদর শহরে যাচ্ছিলেন। ওই সময় মহাদেবপুর উপজেলার বাগাচারা নামক স্থানে পৌছলে নওগাঁ থেকে নওহাটার দিকে মূখী একটি ট্রাক ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানের দুই যাত্রী রমজান আলী ও সমিরন চন্দ্র সিটকে পরে যায়। এতে ঘটনাস্থলেই রমজান আলীর মৃত্যু হয়। আহত সমিরনকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। উপ-পরিদর্শক আব্দুল হাকিম আরো জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই