তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে হত্যা মামলার আসামীর কব্জি কর্তন

ঝিনাইদহে হত্যা মামলার আসামীর কব্জি কর্তন
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ঝিনাইদহ শহরের প্রিয়া সিনেমা হলের সামনে বুধবার দুপুরে তরিকুল ইসলাম উক্তি নামে এক যুবকের দুই হাতের কজ্বি কেটে দিয়েছে সন্ত্রাসীরা।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, শহরের স্টেডিয়াম পাড়া এলাকার কাজী ওয়ালিউল ইসলামের ছেলে তরিকুল ইসলাম উক্তি বাড়ী থেকে শহরে আসছিল।  প্রিয়া সিনেমা হলের সামনে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক যখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎস জানিয়েছেন তার অবস্থা আশংকাজনক। তার দুই হাতের কজ্বি প্রায় বিচ্ছিন্ন গেছে এবং দুই পায়েও মারাত্বক যখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, আহত তরিকুল ইসলাম উক্তি শহরের কাঞ্চননগর পাড়ার সবুজ হত্যা মামলার দুই নং আসামী। কিছুদিন আগে তিনি জামিনে মুক্তি পেয়েছেন। সবুজ হত্যার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।

তরিকুলের স্ত্রী পান্না খাতুন অভিযোগ করেন, জমিজমা সংক্রান্ত ঘটনার জের ধরে প্রতিপক্ষরা এই হামলা চালিয়েছে। দীর্ঘদিন ধরে জমি জবর দখল করতে একটি মহল মরিয়া বলে পান্না জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই