তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে হরতাল সমর্থনে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহে হরতাল সমর্থনে বিএনপির বিক্ষোভ সমাবেশ
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ঝিনাইদহে ২০ দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে বুধবার বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। মিছিলটি শহরের কলারহাট থেকে বের হয়ে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিন করে।

মিছিল শেষে পবহাটি মোড়ে এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক সাজেদুর রহমান পপপু, জেলা যুবদল যুগ্ম আহবায়ক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ, জেলা সেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, ছাত্রদল নেতা সাইদুর রহামন, নান্নু মুন্সি, তোফাজ্জেল হোসেন, ইমরান হোসেন প্রমুখ।

এদিকে ঝিনাইদহের কোটচাদপুর শহরে ২০ দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় ছাত্রদল সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল মিছিলের নেতৃত্বে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এ সময় উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাহিদ শিমুল, জেলা ছাত্রদল সদস্য নাইম নেওয়াজ রুমেল, ছাত্রদল নেতা কামরুজ্জামান রতন ও শামিম আহমেদ প্রমুখ।






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই