তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আওয়ামীলীগ নেতা ডা. আব্দুল মান্নান আর নেই

আওয়ামীলীগ নেতা ডা. আব্দুল মান্নান আর নেই
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ভালুকা উপজেলার ৩নং ভরাডোবা ইউনিয়নের নিশিন্দা গ্রামের আওয়ামীল নেতা ডা. আব্দুল মান্নান ৩ মার্চ রাত ১০.২০ মি. আব্দুল মান্নান নিজ বাড়িতে ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে বয়স হয়েছিল আনুমানিক ৫৫ বৎসর। মরহুমের জানাযা ৪ মার্চ বুধবার ১১ মি. অনুষ্ঠিত হয়েছে।

জানাযায় উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা চেয়াম্যান আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ শাহ্ আলম তরফদার, ইউপি সদস্য মোঃ শাহাব উদ্দিন, আওয়ামীলীগ নেতা ওয়ায়েজ উদ্দিন মেম্বার, বিএনপি নেতা নূরুজ্জামান মানিক, বিএনপি নেতা রহিম আকন্দ, এস আর অফিসের সভাপতি শফিকুল ইসলাম, মেদিলা দালিল মাদ্রাসার সুপার মাওঃ নাজমুল হক, ভালুকা ত্রিশাল মৈত্রী কলেজের প্রভাষক সোহেল প্রমুখ।

অন্যানের মাঝে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ শম্ভুগঞ্জ কলেজের প্রভাষক মোঃ মাসুদ, প্রভাষক মোঃ মাহবুবুর রহমান, প্রভাষক মোঃ জহিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল সরকার, সাইফুল ইসলাম খান ও ইদ্রিস সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জানাযার ইমামতি করেন মরহুমের পুত্র ময়মনসিংহ শম্ভুগঞ্জ কলেজের প্রভাষক শরিফুল ইসলাম (সোহেল)। তিনি মৃত্যুকালে দুই স্ত্রী, তিন পুত্র, তিন কন্যা ও অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই