তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের পল্লীতে সালিশ না মানায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

যশোরের পল্লীতে সালিশ না মানায় গৃহবধূকে পিটিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
যশোরের সদর উপজেলার পল্লীতে সালিশ না মানায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে ভায়না গ্রামে। নিহত গৃহবধুর নাম রাধারানী মণ্ডল (৫০)।বুধবার রাতে এ ঘটনার সময় আরো আহত হয়েছে রাধারানীর স্বামী কার্তিক চন্দ্র মণ্ডল (৫৫), ছেলে মনি শঙ্কর মণ্ডল (২৬), দেবর দেবু মণ্ডল (৪৫) ও ভাসুর মনু মণ্ডল (৫৭)। তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, ভায়না গ্রামের কার্তিক চন্দ্র মণ্ডলের সঙ্গে প্রতিবেশী তপন ও রতনের জমিজমা সংক্রান্তবিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। বুধবার রাত ৯টার দিকে বিষয়টি নিয়ে গ্রামে সালিশ বৈঠক বসে। সালিশের সিদ্ধান্ত কার্তিক চন্দ্র মণ্ডল ও তার লোকজন মেনে না নেওয়ায় প্রতিপক্ষরা তাদের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ ঘটনায় রাধারানী মণ্ডলসহ চারজন আহত হন। তাদেরকে হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাধারানী মারা যায় ।

যশোর কোতয়ালী থানার ওসি সিকদার আক্কাস আলী জানায়, রাধা নামে এক নারীর খুনের ঘটনা শুনেছেন তিনি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই