তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বন্ধু মহল শান্তি সংঘের সভা অনুষ্ঠিত

নান্দাইলে বন্ধু মহল শান্তি সংঘের সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের রাজনৈতিক নিরপেক্ষ সামাজিক সংগঠন বন্ধু মহল শান্তি সংঘের এক সাধারন সভা ৪ঠা মার্চ শান্তি সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বিশিষ্ট সমাজ সেবক গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট এর ডোনার আলহাজ্ব কাজী আতাউর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

সভায় আগামী ৯ই এপ্রিল বৃহস্পতিবার বেলা ২টা ৪৫মিনিটে অরণ্যপাশা একাদশ বনাম ঢাকা মেডিকেল-মীম ফটেস্ট্যাট ও বন্যা ডিজিটাল ষ্টুডিও এর মাঝে অনুষ্ঠিত অমীমাংসিত খেলাটি দর্শক চাহিদার কারনে পুনরায় অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় আলোচনায় অংশ গ্রহন করেন অবসর প্রাপ্ত শিক্ষক নেকবর আলী মাস্টার, সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল, আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম, সংঘের সভাপতি নাজমুল হাসান নপু, বিএনপি নেতা নাজমুল হাসান ভূইঁয়া, ইউপি সদস্য রতন ভূইঁয়া, অরণ্যপাশা দলের অধিানায়ক মোঃ ফরিদ উদ্দিন, ঢাকা মেডিকেল হলের অধিনায়ক ডাঃ শরীফুল ইসলাম, আজহারুল ইসলাম হীরা, মোঃ নাজমূল হাসান, মোঃ নাঈম, বন্যা ডিজিটাল ষ্টুডিও’র পরিচালক মোঃ ইফতেখার মামুন, মীম গীত সংগীত মোঃ সেলিম আহম্মদ ও কালাম আই.টি’র পরিচালক মোঃ আবুল কালাম সহ বন্ধুমহল শান্তি সংঘের সকল সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই